সাদা কাগজ
Would you like to react to this message? Create an account in a few clicks or log in to continue.
Go down
avatar
নবাগত
নবাগত
Posts : 4
স্বর্ণমুদ্রা : 223
মর্যাদা : 10
Join date : 2021-06-03
View user profile

হ্যালুসিনেশন Empty হ্যালুসিনেশন

Thu Jun 03, 2021 9:21 pm
-তোমার এ সমস্যা কবে থেকে হচ্ছে আবির?

- ২ মাস। নীলা নামের মেয়েটার সাথে আমার ভালবাসার সম্পর্ক ছিল। কিন্তু আমাদের সম্পর্কটা ভেঙ্গে যাওয়ায় সুইসাইড করে ১ বছর আগে। ২ মাস হল মনে হচ্ছে ওকে আমি দেখতে পাচ্ছি, কন্ঠ শুনতে পাচ্ছি। স্পর্শ অনুভব করতে পারছি।

- দেখ আবির, ভূত বলতে কিছু নেই৷ নীলাকে তুমি ভালবাসতে, ওর মৃত্যু মেনে নিতে পার নি। তাই তোমার অবচেতন মন নীলার অস্তিত্ব তৈরি করছে৷ তুমি যা ভাবছ সব হ্যালোসিনেশন।

- কিন্তু ডাক্তার সাহেব, গতকাল যা ঘটল? কাল বন্ধুরা মিলে অনেকদিন পর আড্ডা দিচ্ছিলাম। আমরা যখন সকলে মিলে চা-সিগারেট খাচ্ছিলাম তখন দূরে রাস্তার এক পাশে দাড়িয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে যাই। তখনই অনুভব করি হঠাৎ কেউ যেন পেছন থেকে ধাক্কা দিচ্ছে। আমি রাস্তায় পড়ে গেলাম। তখনই একটা গাড়ি এল। অল্পের জন্য বেচে গেলাম। রাস্তার অপর পাশে তাকিয়ে আমি নীলাকে দেখেছি ডাক্তার সাহেব।

-সেদিন রাতে প্রচুর সিগারেট খেয়েছ৷ সাথে মানুসিক প্রেশার। সিগারেট এর নিকোটিন আর মানসিক প্রেশার তোমাকে হ্যালোসিনেশনে বাধ্য করেছে। নিজেকে বদ্ধ করে রাখবে না। খোলা হাওয়ায় থাকবে। আর হাসিখুশি থাকার চেষ্টা করবে। দেখবে সব ঠিক হয়ে যাবে।
*******
ডা. ফরহাদ আজ আবিরের বাসায় এসেছে। গতকাল রাতে ছাদ থেকে পড়ে মারা গেছে। এক সময়ের প্রতেবেশি বলেই আবিরের বাবা তার ছেলেকে গত সপ্তাহে তার কাছে নিয়ে গেছিল। সে ট্রিটমেন্ট দিছিল বদ্ধ ঘরে না থাকতে৷ কিন্তু এভাবে মারা যাওয়াটা খুবই মর্মাহত করেছে তাকে৷ সকালে আসতে পারে নি, তাই আবিরের বাবাকে স্বান্তনা দিতে এখন বিকালে এসেছে আবিরদের বাসায়। এসব ভাবছিল, এর মধ্যে আবিরদের নতুন কাজের মেয়েটা তাকে চা দিল। চারদিকে তাকিয়ে মেয়েটাকে উদ্দেশ্য করে বলল-"তোমার ওষুধ আর আমার হ্যালোসিনেশন থিউরি দুটোই সফল।"

-"হ্যা আর আমার বোনের মৃত্যুর প্রতিশোধ ও"

Mahim, Ayrin kaTun, Masum, Sk nadim, Sume akter, Rayhan50, Sofikul alom and লেখাটি পছন্দ করেছে

Back to top
Permissions in this forum:
You cannot reply to topics in this forum